বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

সিরাজগ‌ঞ্জে ৮১ কেজি গাঁজাসহ আটক ৩

সিরাজগ‌ঞ্জে ৮১ কেজি গাঁজাসহ আটক ৩

সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৮১ কেজি গাঁজাসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। এ সময় মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে এ অভিযান চালানোর বিষয়টি নিশ্চিত করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মাদক মামলায় আটককৃতরা হলেন- রাজশাহী জেলার রড়মত্তপাড়া গ্রামের বাবর আলীর ছেলে মাইনুল ইসলাম (২৯), বেজোড়া গ্রামের আব্দুল গফফার আলীর ছেলে মো. ফারুক হোসেন (২৮), কর্ণহার গ্রামের সাইদুল ইসলামের ছেলে জুবাইর ইসলাম (২০)।

র‌্যাব ১২-এর সহকারী পুলিশ সুপার (অপস্ অফিসার) মো. উসমান গণি এক প্রেস বিজ্ঞপ্তিতে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তির তথ্যসূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় জেলার তাড়াশ উপজেলার চরহামকুড়িয়া এলাকায় সিরাজগঞ্জ-রাজশাহী মহাসড়কে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৮১ কেজি গাঁজাসহ তিন মাদককারবারিকে আটক করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, পাঁচটি মোবাইল এবং নগদ ১০ হাজার ৫২৫ টাকা জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন ধরে মাদককারবারিরা লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে ট্রাকযোগে মাদকদ্রব্য ও গাঁজা ক্রয়-বিক্রয় করছিলেন। এ ঘটনায় তাড়াশ থানায় মামলা ও উদ্ধারকৃত মালামালসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: