মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সিরাজগঞ্জে ছাত্র আন্দোলনে নিহত সিহাবের পরিবারের পাশে বিএনসিসির মহাপরিচালক

সিরাজগঞ্জে ছাত্র আন্দোলনে নিহত সিহাবের পরিবারের পাশে বিএনসিসির মহাপরিচালক

সংগৃহীত

এনায়েতপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত কলেজ ছাত্র সিহাব আহম্মেদের কবর জিয়ারত ও শোকাহত পরিবারের সাথে দেখা করে সমোবেদনা জানিয়েছেন বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুর রহমান, এনডিসি, পিএসসি। 

মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে বেলকুচি উপজেলার মাধবপুর গ্রামে নিহত কলেজ ছাত্র ও বিএনসিসির সদস্য ক্যাডেট সিহাবের বাড়িতে যান তিনি।

এ সময় শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে বাংলাদেশ বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুর রহমান (এনডিসি, পিএসসি) জানান, গত ৪ আগষ্ট এনায়েতপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত কলেজ ছাত্র ও বিএনসিসির সদস্য ক্যাডেট সিহাবকে আমরা জাতীয় বীর হিসেবে সব সময় স্মরণ করার পাশাপাশি তার এই আত্নত্যাগ অনুপ্রেরনা হিসেবে গ্রহন করবো। সিহাব বিএনসিসির এক জন সদস্য ছিলেন। আমরা তার পরিবারের পাশে থাকবো। এ সময় সিহাবের মায়ের হাতে আর্থিক সহযোগিতা তুলে দেয়া হয়।

এর আগে, মাধবপুর কবরস্থানে সিহাবের কবর জিয়ারত করেন বিএনসিসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মিজানুর রহমান (এনডিসি, পিএসসি) সহ অন্যান্যা কর্মকর্তা ও সিরাজগঞ্জ বিএনসিসির সদস্যরা।

নিহত সিহার সিরাজগঞ্জ সরকারী কলেজের ব্যাবসায়ীর শাখার এইচ এস সি পরীক্ষার্থী। তার বাবা শফি মিয়ার তিন ছেলের মধ্যে সিহাব বড়। গত ৪ তারিখে এনায়েতপুরে আন্দোলন চলাকালে তার মৃত্যু হয়।

সর্বশেষ: